1. admin@srejonbangla52tv.com : Srejon Bangla 52 tv :
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৪:০৬ পূর্বাহ্ন

দেওয়াল লিখন, পোস্টারিংয়ের বিরুদ্ধে ব্যবস্থা নেবে ডিএনসিসি

নিজস্ব প্রতিবেদক
  • Update Time : সোমবার, ২ জানুয়ারী, ২০২৩
  • ২১ Time View

দেওয়াল লিখন ও পোস্টার লাগানো (নিয়ন্ত্রণ) আইন-২০১২ বাস্তবায়নে গণবিজ্ঞপ্তি দিয়েছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)। সোমবার (২ জানুয়ারি) বিভিন্ন সংবাদপত্রে প্রকাশ হয়েছে এই গণবিজ্ঞপ্তি।

গণবিজ্ঞপ্তিতে বলা হয়, সবাই মিলে সবার ঢাকা, সুস্থ, সচল ও আধুনিক ঢাকা এবং স্মার্ট সিটি গড়ে তোলার প্রত্যয়ে ঢাকা উত্তর সিটি করপোরেশন জনস্বার্থে বিভিন্ন কার্যক্রম গ্রহণ করেছে। কিছু ব্যক্তি ও প্রতিষ্ঠান যত্রতত্র পোস্টার, রেক্সিন, দেওয়ালে চুন বা কেমিক্যাল দিয়ে লেখা, নামফলক, সাইনবোর্ড, এলইডি, বিলবোর্ড, ব্যানার ইত্যাদির মাধ্যমে অবৈধভাবে বিজ্ঞাপন প্রচার করছেন। ইতিপূর্বে, দেওয়াল লিখন ও পোস্টার লাগানো নিয়ন্ত্রণের লক্ষ্যে বাংলাদেশ সরকার কর্তৃক দেওয়াল লিখন ও পোস্টার লাগানো (নিয়ন্ত্রণ) আইন, ২০১২ প্রকাশ করা হয়েছে। এই আইন অনুসরণ করার জন্য সংশ্লিষ্ট সবাইকে অনুরোধ জানানো যাচ্ছে।

তাই ঢাকা উত্তর সিটির অধীন এলাকায় যত্রতত্র দেওয়াল লিখন ও পোস্টার লাগানো থেকে বিরত থাকতে সংশ্লিষ্ট সবাইকে অনুরোধ জানানো হলো। কোনো ব্যক্তি বা প্রতিষ্ঠান দেওয়াল লিখন ও পোস্টার লাগানো (নিয়ন্ত্রণ) আইন, ২০১২ এর বিধান লঙ্ঘন করলে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে গণবিজ্ঞপ্তিতে জানান মেয়র আতিকুল ইসলাম।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© srejonbangla52tv.com 2022 All rights reserved
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD